এপ্রিল ২৩, ২০২৪ ১০:২০ পূর্বাহ্ণ

২৮ তম ডিস্ট্রিক্ট কাউন্সিল ও ডিজি টিম সংবর্ধনা অনুষ্ঠিত

লিও জেলা ৩১৫বি১,বাংলাদেশ

ঢাকা(২২ অক্টোবর): মনোমুগ্ধকর এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল লিও জেলা ৩১৫বি১,বাংলাদেশ এর ক্লাব অফিসার্স জয়েন্ট ইন্সটলেশন প্রোগ্রাম ও ডিজি টিম সংবর্ধনা অনুষ্ঠান।অনুষ্ঠানটি রাজধানীর আগারগাঁও লায়ন্স ভবনের হুমায়ুন জহির মিলনায়তনে একটি প্রাণবন্ত মিলন মেলার মধ্য দিয়ে গত শুক্রবার (২০ অক্টোবর)অনুষ্ঠিত হয়।

বিকেল ৩ টায় লিও ক্লাব অফিসারদের পিএসটি প্রশিক্ষণের মাধ্যমে অনুষ্ঠানটি  শুরু করা হয় ।সেখানে জেলা ৩১৫বি১ এর লিও ক্লাবের সভাপতি, ক্লাব সেক্রেটারি এবং ক্লাব ট্রেজারার দের দায়িত্ব এবং সামগ্রিক লিওইজম সম্পর্কে প্রশিক্ষণ ব্যবস্থা করা হয়।প্রশিক্ষণটিতে প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন ইমিডিয়েট পাষ্ট কাউন্সিল চেয়ারম্যান, মাল্টিপল জেলা ৩১৫, লায়ন এস কে কামরুল, আই পিডিজি ৩১৫ বি৪ এবং দ্বিতীয় ভাইস কাউন্সিল চেয়ারম্যান, মাল্টিপল জেলা ৩১৫, লায়ন সিরাজুল ইসলাম চৌধুরী বাবু এমজেএফ এবং ডিস্ট্রিক্ট গ্লোবাল লিডারশিপ টিম কো-অর্ডিনেটর, জেলা ৩১৫বি১, লায়ন মশিউর আহমেদ।সন্মানিত প্রশিক্ষকরা লিওদের লিওইজমে তাদের বিস্তর অভিজ্ঞতা শেয়ার করেন ও কিভাবে লিও ডিস্ট্রিক্ট পরিচালনা করতে হবে সেই সব বিষয়ে ট্রেনিং প্রদান করেন।

এর পরে লিও জেলা ৩১৫বি১ এক্সিকিউটিভ টিমের পক্ষে থেকে এক দৃষ্টিনন্দন রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে  ডিজি টিমকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।যেখানে জেলা গভর্নর লায়ন মোঃ লুৎফর রহমান এমজেএফ, জেলার ফার্স্ট লেডি এবং জেলা জিএমটি কো-অর্ডিনেটর লায়ন শিরীন আক্তার রুবি, প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন মোঃ আশরাফ হোসেন খান হীরা, ১ম ভাইস লেডি ও রিজিওন চেয়ারপারসন হেড. ফাতেমা কাদির হুমা, ক্যাবিনেট সেক্রেটারি লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন, জেলা কোষাধ্যক্ষ লায়ন আসাদুজ্জামান, লেডি ট্রেজারার ও জেলা চেয়ারপারসন লায়ন রোকসানা আক্তারকে সংবর্ধনা প্রদান করা হয় ।

পরে অফিসিয়াল চার্জ হ্যান্ডওভার এবং টেকওভার অনুষ্ঠিত হয় যেখানে ২০২২-২৩ এর জেলা সভাপতি লিও মহিউদ্দিন মাহি বর্তমান ২০২৩-২৪ এর জেলা সভাপতি লিও ইয়াসরিব হাসানের কাছে তার দায়িত্ব হস্তান্তর করেন এবং পরে এক্সিকিউটিভ টিমের ইনস্টলেশন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তারপর তারা জেলা গভর্নর লুৎফর রহমান এমজেএফ’র হাতে এই শপথ বাক্য পাঠ করেন।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন সাবেক জেলা গভর্নর লায়ন দেওয়ান নাসিরুল হক পিএমজেএফ, লেডি পিডিজি লায়ন প্রফেসর জুলেখা বেগম জুঁই, ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস মাসের চেয়ারপারসন এবং জেলা জিইটি সমন্বয়কারী লায়ন মীর শফিকুল আলম কনক এমজেএফ, লিও এক্সিকিউটিভ কমিটির প্রধান উপদেষ্টা লায়ন ড. খন্দকার মাজহারুল আনোয়ার শাজাহান এমজেএফ, লিও স্ট্যান্ডিং কমিটি লায়ন তানভীর আহমেদ, জেলা লিও ক্লাবের চেয়ারপারসন লায়ন মামুন আহমেদ, জেলা জিএসটি সমন্বয়কারী লায়ন নাইমা জুনায়েদ, সাবেক জেলা সভাপতি লিও এহসানুল হক রিপন ও মাল্টিপল লিও জেলা সভাপতি লিও কাজী লামিয়া করিম সহ আরো অন্যান্য লায়ন লিডাররা।

Facebook
Twitter
WhatsApp
Pinterest
Email
Print

সম্পর্কিত

সাংস্কৃতিক অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে হবে

সাংস্কৃতিক অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে হবে

ঢাকা (০১ আগষ্ট):সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৃণমূল পর্যায়ে সংস্কৃতি চর্চা...

স্বপ্নবিকাশ কলাকেন্দ্র কতৃক বর্ষা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান “২০২৩”অনুষ্ঠিত

স্বপ্নবিকাশ কলাকেন্দ্র কতৃক বর্ষা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান “২০২৩”অনুষ্ঠিত

ঢাকা(২৯ জুলাই):বাংলাদেশ মহিলা সমিতির ড. নীলিমা ইব্রাহিম মিলনায়তনে বিকেল ৫.৩০ ঘটিকায় স্বপ্নবিকাশ কলাকেন্দ্র কর্তৃক "বর্ষার মেঘমালা" শিরোনামে বর্ষার নিরন্তর অবগাহনে...

৬৫ তম আন্তর্জাতিক লিও দিবস উদযাপন

৬৫ তম আন্তর্জাতিক লিও দিবস উদযাপন

ঢাকা(৭ডিসেম্বর): ৫ ডিসেম্বর লিও ডিস্ট্রিক্ট ৩১৫ এ১ উদ্যোগে ৬৫ তম আন্তর্জাতিক লিও দিবস উপলক্ষে এক বিশাল র‍্যালীর আয়োজন করা হয়।র‍্যালীটি...