মার্চ ২৮, ২০২৪ ৪:০১ অপরাহ্ণ

দিল্লির ওভারব্রিজের নিচে আটকা পড়েছে প্লেন

ওভারব্রিজে, ভাইরাল , ইন্ডিয়া, পরিত্যক্ত, প্লেন, টুইট, সংস্থার,
আটকা পড়েছে প্লেন। ছবি : সংগৃহীত

ঢাকা  (৫ অক্টোবর) : নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে ওভারব্রিজের নিচে আটকা পড়েছে একটি প্লেন। এ ঘটনা ঘটেছে ভারতের রাজধানী দিল্লিতে। একটি ওভার ব্রিজের নিচে আটকা পড়ে থাকতে দেখা যাচ্ছে এয়ার ইন্ডিয়ার একটি প্লেন।

এক সাংবাদিক এই ভিডিওটি টুইট করেছেন। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, এয়ার ইন্ডিয়ার পরিত্যক্ত ওই প্লেনটি হাইওয়ে দিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। কিন্তু প্লেনের উচ্চতার এটি ওভারব্রিজের সঙ্গে আটকে যায়। সে সময় এর পাশ দিয়ে গাড়ি চলতে দেখা গেছে। এই ভিডিও দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করেছে।

জানা গেছে, এয়ার ইন্ডিয়ার ওই বিমানটি এখন আর ওই সংস্থার নেই। এটি বিক্রি করে দেওয়া হয়েছে। গতকাল রাতে নতুন মালিক বিমানটি নিয়ে যাওয়ার সময় এটি ব্রিজের সঙ্গে আটকে যায়।

দিল্লি বিমানবন্দরের কর্মকর্তারা টাইমস অব ইন্ডিয়াকে বলেন, বিমানটি এখন আর দিল্লি বিমানবন্দরের অন্তর্গত নয় এবং চালক এটি পরিবহনের সময় ভুল করে থাকতে পারেন যে কারণে এমন ঘটনা ঘটেছে।

Facebook
Twitter
WhatsApp
Pinterest
Email
Print

সম্পর্কিত

লস এঞ্জেলসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত লেখক ইসমাইল হোসেন

ঢাকা(২৩ নভেম্বর): গত ১৮ই নভেম্বর লস এন্জলসে লেখক সংগঠক ইসমাইল হোসেনের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।দুর দুরান্ত থেকে আসা বাঙালীদের ফুলেল শুভেচ্ছায়...

বিশ্ববাজারে পাম অয়েলের দাম কমলেও দেশীয় বাজারে তেমন কোনো প্রভাব পড়েনি

বিশ্ববাজারে পাম অয়েলের দাম কমলেও দেশীয় বাজারে তেমন কোনো প্রভাব পড়েনি

বিশ্ববাজারে রেকর্ড পরিমাণ দাম কমে অর্ধেকে নেমে এসেছে। বিশ্বের সবচেয়ে বেশি পাম অয়েল উৎপাদানকারী দেশ মালয়েশিয়াতে বর্তমানে প্রতি টন পাম...