ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৩:০৯ পূর্বাহ্ণ

৬৫ তম আন্তর্জাতিক লিও দিবস উদযাপন

ঢাকা(৭ডিসেম্বর): ৫ ডিসেম্বর লিও ডিস্ট্রিক্ট ৩১৫ এ১ উদ্যোগে ৬৫ তম আন্তর্জাতিক লিও দিবস উপলক্ষে এক বিশাল র‍্যালীর আয়োজন করা হয়।র‍্যালীটি পর্যটন কর্পোরেশনের সামনে থেকে শুরু হয়ে বিএলএফ ভবনের সামনে এসে শেষ হয়। র‍্যালীর পরে কেক কেটে ও পথশিশুদের মাঝে খাবার ও শীতের বস্ত্র বিতরন করে দিবসটি উজ্জাপন করা হয়।

মাননীয় ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার মোঃ মোস্তফা কামাল পিইঞ্জ, পিএমজেএফ বলেন,”লায়ন জেলার ৩১৫ এ১ পক্ষ থেকে লিও ডে উপলক্ষে বিশ্বের সকল লিওদের জানাই শুভেচ্ছা। লিওরা সারা বিশ্বে সমাজ সেবা মূলক কাজ করে যাচ্ছে তাদের সাথে আমাদের জেলার লিওরাও অনেক সেবা মূলক কাজ করছে। তারা লিও ফুড ব্যাংক নামে একটি প্রজেক্ট হাতে নিয়েছে যার মাধ্যমে অসহায় পথ শিশুদের খাবার ও বিভিন্ন ধরনের সহযোগিতা করছে । তিনি আরও বলেন আমি সব সময় লিওদের ভালো কাজের সাথে ছিলাম সমানের দিন গুলোতেও থাকবো।”

“লিও ফুড ব্যাংক” প্রজেক্টের স্বপ্নদ্রস্টা, প্রবক্তা এবং উদ্দোক্তা মোঃ মোরসালিন খাঁন স্যার বলেন, আজকে এই প্রোগ্রামে যে খাবার বিতরণ করেছি তা “লিও ফুড ব্যাংক” এর মাধ্যমে করা হয়েছে। আমরা এই প্রজেক্টর মাধ্যমে পথশিশুদের মাঝে খাবার শিত বস্ত্র সহ আরও অনেক কিছু দিয়ে তাদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিবো।

তিনি আরও বলেন , অসহায় পথশিশু, দরিদ্র জনগোষ্ঠী, বস্তিশিশু যাদের খাবার কিনে খাওয়ার সামর্থ্য নেই তাদের জন্য আমাদের এই মহৎ উদ্যোগ।আর এই কার্যক্রমে আমাদের সর্বাত্মক সাহায্য করে যাচ্ছেন কিছু মহৎপ্রাণ লায়ন ব্যক্তি।

র‍্যালীতে আংশগ্রহন করেন মাল্টিপল জেলার কাউন্সিল চেয়ারপারসন লায়ন এস কে কামরুল, লায়ন্স জেলা ৩১৫এ১ এর মাননীয় জেলা গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার মোঃ মোস্তফা কামাল পিইঞ্জ, পিএমজেএফ, পিডিজি, পিসিসি, বিএলএফ চেয়ারম্যান লায়ন রেজাউল হক, পিডিজি লায়ন মোঃ নজরুল ইসলাম সিকদার পিএমজেএফ, জেলা কেবিনেট এর ট্রেজারার লায়ন জাহাঙ্গীর আলম পিএমজেএফ, কেবিনেট জয়েন্ট সেক্রেটারি লায়ন মোঃ কাজি জিয়া উদ্দিন বাসেত, চেয়ারপারসন লিও স্ট্যান্ডিং কমিটি লায়ন হুমায়ুন কবির এমজেএফ, লিও ক্লাবস চেয়ারপারসন লায়ন মোঃ মোরসালিন খাঁন, ডিস্ট্রিক্ট টেইমার লায়ন গাজি মোঃ হারুন অর রশিদ, ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট লিও মোঃ হিমেল তালুকদার, ভাইস প্রেসিডেন্ট লিও কোরবান আলী, ডিস্ট্রিক্ট ট্রেজারার লিও আরমান হোসাইন,জয়েন্ট সেক্রেটারি ফাহিম ফয়সাল ,জয়েন্ট ট্রেজারার মুরাদ হোসেন ফরাজী,জিএসটি কোঅর্ডিনেটর লিও খাদিমুল ইসলাম নয়ন সহ লিও ডিস্ট্রিক্ট এর ১৫টি ক্লাব এর প্রতিনিধি উপস্থিতির মাধ্যমে এই প্রোগ্রাম টি উজ্জাপন করা হয়।

লায়ন লিও সব মিলিয়ে ২০০ জন উপস্থিতির মধ্য ৬০ জন পথশিশুদের নিয়ে র‍্যালী আয়োজন করা হয়।

 

Facebook
Twitter
WhatsApp
Pinterest
Email
Print

সম্পর্কিত

তিনদিন ব্যাপী রাজিয়া সুলতান যাত্রাপালার উদ্বোধন

তিনদিন ব্যাপী রাজিয়া সুলতান যাত্রাপালার উদ্বোধন

ঢাকা (২৯ ফেব্রুয়ারি): তেজগাঁও কলেজ থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের তিনদিন ব্যাপি যাত্রাপালা অনুষ্ঠান গতকাল ২৮ ফেব্রুয়ারি তেজগাঁও কলেজের প্রিন্সিপাল আব্দুর...

মঞ্চে আসছে ‘রাজিয়া সুলতানা’

মঞ্চে আসছে ‘রাজিয়া সুলতানা’

ঢাকা(২৮ ফেব্রুয়ারী): বাংলাদেশ শিল্পকলা একাডেমির পৃষ্ঠপোষকতায়, তেজগাঁও কলেজ থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজের প্রযোজনায় মঞ্চে আসছে যাত্রাপালা ‘রাজিয়া সুলতানা’। আগামী ২৮ ফেব্রুয়ারী...