মার্চ ২৯, ২০২৪ ৯:০৭ অপরাহ্ণ

ঈদ শেষ হলেও কমছে না বাস ভাড়া

লক্ষ্মীপুর (০৯ মে): প্রতি বছর ঈদকে সামনে রেখে বাস মালিক গুলো বাস ভাড়া বাড়িয়ে দেয় ।প্রতিবারের ন্যায় এবারও তার ব্যতিক্রম হয়নি সবকিছু ঊর্ধ্বমুখী দামের সাথে বাস ভাড়াও অতিরিক্ত দিতে হচ্ছে সাধারন মানুষদের।এতে করে সাধারন মানুষের কষ্টের সীমা যেন শেষই হচ্ছে না।

প্রতিবছর ঈদের আগের তিন দিন ও শেষ তিন দিন এর বাস ভাড়া বৃদ্ধি থাকলেও এবার যেন তার সময়সীমা শেষ হচ্ছেনা।

ঈদ শেষ হলো আজ প্রায় সাত দিন তারপরও এখনো বাসভাড়া কমেনি যেখানে আগে নরমাল নন এসি বাস ভাড়া ছিল রামগতি টু সায়েদাবাদ ৫০০ টাকা সেখানে তা এখনো নিচ্ছে ৬০০ টাকা করে।আর এসি বাস ভাড়া রামগতি টু ঢাকা ছিল ৫৫০ টাকা সেখানে তারা এখনও নিচ্ছে ৭৫০ টাকা করে।

এই অবৈধ ভাড়া বৃদ্ধির ব্যাপারটি সবার নাকের ডগার সামনে দিয়ে  চললেও ব্যাপারটি ব্যাপারে যেন জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন থেকে শুরু করে বাস মালিক সমিতি, মানবাধিকারকর্মী, ভোক্তা অধিকার সবাই যেন নীরব দর্শকের ভূমিকা পালন করেছেন।

Facebook
Twitter
WhatsApp
Pinterest
Email
Print

সম্পর্কিত

আইএবি বিল্ট এক্সপো ২০২৩

আইএবি বিল্ট এক্সপো ২০২৩

ঢাকা(০৯নবেম্বর): বাংলাদেশের স্থপতিদের শীর্ষ সংগঠন বাংলাদেশের স্থপতি ইনসটিটিউট (বাস্থই) কতৃক আয়োজিত  IAB Build Expo 2023 বা বাস্থই নিমাণ মেলা ২০২৩...

তাপমাত্রা বাড়লে বরেন্দ্র অঞ্চলের খরা দক্ষিণ ও মধ্যাঞ্চলে ছড়িয়ে পড়বে

তাপমাত্রা বাড়লে বরেন্দ্র অঞ্চলের খরা দক্ষিণ ও মধ্যাঞ্চলে ছড়িয়ে পড়বে

গঢাকা(০৫ নভেম্বর): গত শুক্রবার (৩ নভেম্বর) সকাল ৯টায় পিআইবি কনফারেন্স রুমে নয়টি পরিবেশবাদী সংগঠনের সহযোগিতায় শুরু হওয়া কর্মশালাটি চলে শনিবার বিকাল ৪টা...

হারানো বিজ্ঞপ্তি

হারানো বিজ্ঞপ্তি

ঢাকা(১ নবেম্বর): গত ২৮ অক্টোবর শনিবার সকালে নিজ বাসা থেকে বাহির হওয়ার পর থেকে রেজিয়া বেগম (৬৫) কে আর খুঁজে...